Join Our Telegram Channel

Join Our Telegram Group

মৌলানা আবুল কালাম আজাদ বিশ্ববিদ্যালয় উপাচার্য সৈকত মৈত্র মহাশয় এক সাংবাদিক সাক্ষাৎকারে জানিয়েছেন মাকাউৎ ইউনিভার্সিটির অন্তর্গত সমস্ত ফাইনাল সেমিস্টারের পরীক্ষা কলেজ খোলার এক মাসের মধ্যেই বিশেষ সফটওয়্যার এর মাধ্যমে নেওয়া হবে।

মৌলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটির উপাচার্য সৈকত মিত্র মহাশয় এক সাংবাদিক সাক্ষাৎকারে জানিয়েছেন মাকাউৎ ইউনিভার্সিটির অন্তর্গত সমস্ত PG & UG ছাত্র-ছাত্রীদের ফাইনাল সেমিস্টার এক্সামিনেশন কলেজ খোলার এক মাসের মধ্যেই কম্পিউটার বেস হবে।
উনি আরো বলেছেন ইউনিভার্সিটি পক্ষ থেকে একটি বিশেষ সফটওয়্যার ডেভেলপ করা হচ্ছে যে সফটওয়্যারটি মাকাউ University  এর সমস্ত কলেজের ল্যাবরেটরীতে ইনস্টল করানো হবে এবং এই সফটওয়্যার এর সাহায্যে ফাইনাল সেমিস্টার এর পরীক্ষাটি নেওয়া হবে।

For More Details

👉THE TELEGRAPH INDIA Article 

অপরদিকে প্রশ্ন উঠে এসেছে যদি COVID -19 এর কারণে স্টুডেন্টরা পরীক্ষায় উপস্থিত না হতে পারে সে ক্ষেত্রে চিন্তা ধারা চলছে দুর্গাপুরে এন আই টি নিয়মকে  অনুসরণ করে আগের সেমিস্টারের নাম্বার এবং ইন্টার্নাল পারফর্মেন্স ও ফাইনাল সেমিস্টার এর প্রজেক্ট এর উপর বেশ করে ছাত্র ছাত্রীদের নাম্বার দেওয়া হতে পারো।

এখনো পর্যন্ত প্রশ্ন থেকেই যাচ্ছে তাহলে ফার্স্ট ইয়ার, সেকেন্ড ইয়ার, এবং থার্ড ইয়ারের রানিং স্টুডেন্টদের পরীক্ষা কি হবে? তাদের কে কি  প্রমোট করে দেওয়া হবে?

আরও বিস্তারিত জানতে

বিশেষ সূচনাঃ এই বিষয়ে এখনো পর্যন্ত অফিশিয়াল ভাবে মাকাউট ইউনিভার্সিটির পক্ষ থেকে কোনো NOTICE/CIRCULAR প্রকাশ  করা হয়নি।
ভবিষ্যতে এই ভিডিওর প্রকাশিত তথ্যের সাথে যেকোনো রকম পরিবর্তন হয়ে থাকলে ইউটিউব চ্যানেল তার জন্য দায়ী থাকবে না। সময় এবং পরিস্থিতির উপর সবকিছুই পরিবর্তনশীল হতে পারে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.